জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নারীসহ দুইজন ও হাসপাতালে নেয়ায় পথে তিন জনের মৃত্যু হয়েছে।

সোমবার(১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ক্ষেতলাল-জয়পুরহাট সড়কের মালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় সিএনজিটি একেবারে দুমড়েমুচড়ে যায় এক নারীসহ ৫ জন নিহত হয়েছে।

নিহতরা হলেন,সিএনজি চালক জেলার ক্ষেতলাল উপজেলার ইটাখোলা এলাকার ওবা মণ্ডলে ছেলে আমজাদ হোসেন (৫৫), একই উপজেলার ক্ষেতলাল খাদ্য গুদাম এলাকার রইচ উদ্দিন বুলবুলের স্ত্রী শাহানাজ পারভীন (৪৫), নশিরপুর সাদরালপাড়া জামে মসজিদের ইমাম এবং নওগাঁ ধামুরহাটের বাসিন্দা সিরাজুল ইসলাম (৬৮), ক্ষেতলাল উপজেলার শাখারুঞ্জ মহল্লার রফিকুল ইসলামের ছেলে কলেজ ছাত্র নাফিজ উদ্দীন (১৮) এবং ক্ষেতলাল উপজেলা বিআরডিবি অফিসের মাঠ সহকারী শাহীনুর আক্তার (৩৮)।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ঘটনাস্থলেই দুইজন ও হসপিটালে নেওয়ার পথে বাঁকিরা মারা যায় পরে
এ দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে দ্রুত ঘটনাস্থলে লাশ গুলো উদ্ধার করেন। এসময় প্রায় দেড় ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ ছিলো।

এ বিষয়ে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে। তিনি বলেন দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে তবে হেলপার ও ড্রাইভার পালিয়ে যায়।